তৃতীয়বার বিয়ে করবেন আমির খান? পাত্রীটি কে, জল্পনা তুঙ্গে – News18 Bangla

#মুম্বই: অভিনেতা আমির খান (Aamir Khan) ও তাঁর স্ত্রী তথা প্রযোজক কিরণ রাও চলতি বছরের জুলাই মাসে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন (Aamir Khan kirran rao divorce)। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তাঁরা। ২০০৫ সালের ডিসেম্বরে আমির ও কিরণ বিয়ে করেছিলেন। দীর্ঘ ১৫ বছর একসঙ্গে থাকার পরে বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তাঁরা। কিরণ ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী। আর এবার জল্পনা শুরু হয়েছে, আমিরের তৃতীয় বিয়ে নিয়ে।

বর্তমানে লাল সিং চড্ডা ছবি নিয়ে ব্যস্ত আমির (Aamir Khan)। ছবিটি হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের রিমেক। ছবিতে রয়েছে করিনা কাপুর খানও। এবার জল্পনা শুরু হয়েছে, এই ছবির কাজ হলেই কি ফের বিয়ে করবেন আমির খান? সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এখন আলোচনা তুঙ্গে। এমনকি এই জল্পনাও শুরু হয়ে গিয়েছে যে, কবে বিয়ের খবর ঘোষণা করবেন আমির। বিয়ের পাত্রীটি কে সেই নিয়েও আলোচনা তুঙ্গে।

আরও পড়ুন- ভিকির সঙ্গে বিয়ের পরেই নাকি নাম বদলে ফেলছেন ক্যাটরিনা! বলিউডে জোর জল্পনা

কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরেই দঙ্গল অভিনেত্রী ফাতিমা সানা শেখের (Fatima Sana Sheikh) সঙ্গে আমির খানের (Aamir Khan) সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুরু হয় নেটদুনিয়ায়। অনেকেই আন্দাজ করেন, ফাতিমার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছে বলে কিরণের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন আমির।

আরও পড়ুন- আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের কোনও প্রমাণ নেই! সাফ জানাল বম্বে হাইকোর্ট

সেই জল্পনাই আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। কিন্তু আমির ও ফাতিমা কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তাই জল্পনাও রয়ে গিয়েছে একই ভাবে। বিশেষ করে লাল সিং চড্ডা ছবির কাজের পরেই নাকি আবার আমির বিয়ের কথা ভাবছেন।

আরও পড়ুন- কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

প্রসঙ্গত আমিরের প্রথম বিয়ে হয়েছিল রীণা দত্তের সঙ্গে। তাঁর সঙ্গে দুই  সন্তানও রয়েছে আমিরের। এই দুই সন্তানের নাম ইরা ও জুনেইদ। ১৫ বছরের বিয়ে বিচ্ছেদ হওয়ার পরে কিরণ রাওকে বিয়ে করেন আমির। কিরণের সঙ্গেও এক সন্তান রয়েছেন তাঁর। সেই সন্তানের নাম আজাদ।

প্রসঙ্গত, গত ৩ জুলাই আমির খান ও কিরণ রাও তাঁদের বিচ্ছেদর কথা ঘোষণা করেন (Aamir Khan kirran rao divorce)। যৌথ ভাবে তাঁরা বলেন, তাঁরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন।

মূল প্রতিবেদনটি এখানে পেতে পারেন।