priyanka chopra: প্রিয়াঙ্কার সঙ্গে নিকের বিচ্ছেদ? জোনাস পদবী ছাড়লেন ‘দেশি গার্ল’ – priyanka chopra removes husband nick jonas surname from instagram bio

হাইলাইটস

  • সোমবার আচমকাই প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলে বদলে গেল নাম।
  • প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে বাদ পড়ল ‘জোনাস’ পদবীটি।
  • যদিও এই নিয়ে প্রিয়াঙ্কার তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

এই সময় ডিজিটাল ডেস্ক: জল্পনাই কি তবে সত্যি হল? স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে কি তবে বিবাহ বিচ্ছেদ হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra)? সোমবার আচমকাই প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলে বদলে গেল নাম। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস থেকে বাদ পড়ল ‘জোনাস’ পদবীটি। আর তারপরই ‘দেসি গার্ল’-এর বিবাহ বিচ্ছেদ নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর গুঞ্জন।

বলিউড হোক কিংবা হলিউড, অন্যতম হট কাপল প্রিয়াঙ্কা ও নিক। নিজেদের পিডিয়ে ছবি পোস্ট করে রীতিমতো কাপল গোলস সেট করে ফেলেছেন নিক-প্রিয়াঙ্কা। এহেন জুটির মাঝে কি তবে আচমকাই ছেদ পড়ল? যে প্রিয়াঙ্কাকে হামেশাই দেখা যায় ‘হাবি’ নিকের সঙ্গে প্রেমে মশগুল ছবি পোস্ট করতে, সেই তিনিই সোমবার ফ্যানেদের কার্যত চমকে দিলেন। উল্লেখ্য, বলিউড অভিনেতা তথা স্বঘোষিত ছবি সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে অবশ্য সম্প্রতি প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে ভবিষ্যতবাণী করেছেন। তবে কি তাঁর কথাই সত্যি হতে চলল?

তৃতীয় বিয়ের পথে আমির খান! নেটিজেনদের মধ্যে জল্পনা তুঙ্গে
যদিও এই নিয়ে প্রিয়াঙ্কার তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে ‘নিকিয়াঙ্কা’ অনুরাগীদের মন যে কু ডাকছে, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবী নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলিতে জুড়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রাম, টুইটারে তাঁর বায়োতে লেখা ছিল ‘প্রিয়ঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু, আচমকাই ছন্দপতন। পদবী থেকে বাদ চলে গেল ‘জোনাস’। ফিরে গেলেন নিজের পুরনো নামেই।

এদিকে, প্রিয়াঙ্কার বিবাহ বিচ্ছেদ নিয়ে গুজব রটে যেতেই আসরে নেমেছেন তাঁর মা। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘এই খবর ভুয়ো। ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’

অনুপম রায়ের বিবাহবিচ্ছেদ
২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন পিগি চপস। বয়সে ছোটো সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিগ ফ্যাচ ইন্ডিয়ান ওয়েডিং হয় প্রিয়াঙ্কার। রাজস্থানে বিয়ের অনুষ্ঠান হলেও বিয়ের পর থেকে মার্কিন মুলুকের বাসিন্দা প্রিয়াঙ্কা ও নিক। সম্প্রতি এই তারকা জুটি নিজেদের নতুন বাড়িও কিনেছেন। সেখানেই উদযাপন করেন দীপাবলির অনুষ্ঠান। স্বামীকে সঙ্গে নিয়ে দীপাবলির রাতে ঐতিহ্যবাহী সাজে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছিল বাড়ির লক্ষ্মীপুজোয় অংশ নিতে। সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘আমাদের প্রথম বাড়িতে আমাদের প্রথম দিওয়ালি।’ রূপকথার গল্পের মতো বিয়ে এবং তারপর সংসার। অথচ সেখানে কি আচমকাই তাল কাটল? এর উত্তর অবশ্য এখনও অজানা।

মূল প্রতিবেদনটি এখানে পেতে পারেন।