Man vs Bee Netflix: Man vs Bee Netflix: মৌমাছির সঙ্গে যুদ্ধে ‘মিস্টার বিন’! পর্দায় ফিরছেন Rowan Atkinson – rowan atkinson will act in upcoming netflix web series man vs bee

সিলভার স্ক্রিনে ফিরছেন Rowan Atkinson। তবে এবার আর মিস্টার বিন হিসেবে নয়। এবারে এক মৌমাছির সঙ্গে যুদ্ধ করতেই করতেই পর্দায় এন্ট্রি নিচ্ছেন তিনি।
ফের মৃত্যু সংবাদ, শত্রুর মুখে ছাই দিয়ে বহাল তবিয়তে মিস্টার বিন
Netflix এর আপকামিং কমেডি সিরিজ ম্যান ভার্সেস বি। সেখানেই দেখা যাবে জনপ্রিয় অভিনেতা। সিরিজের নামেই স্পষ্ট যে এই ছবির কাহিনি কী হতে চলেছে। সত্যিই কালো- হলুদ রঙের একটি মৌমাছির সঙ্গেই যুদ্ধে নামতে চলেছেন Atkinson। এই যুদ্ধে জয়ী হবে কেবল একজন। হয় অভিনেতা জিতবেন, নয়ত ওই মৌমাছি।
আরও পড়ুন: থ্রিলারে ভর দিয়েই জমজমাট হোক উইকএন্ড! রইল সাজেশন…

চিত্রনাট্য অনুযায়ী, সিরিজের শুরুটা হবে এক বিশাল ম্যানসনে। ওই প্রাসাদের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা ব্যক্তি আচমকাই এক মৌমাছির সঙ্গে যুদ্ধে জড়িয়ে পড়বেন। সিরিজের সার সংক্ষেপের একেবারে শেষে প্রশ্ন ছুড়ে দেওয়া হয়েছে, “অবশেষে কে জয়ী হবে? আর কি মূল্যই বা চোকাতে হবে তাঁকে?”
Alia Bhatt International Debut: আলিয়া ভাটের হলিউড ডেবিউ Netflix-এর হাত ধরেই
এই যুদ্ধে কে জয়ী হবে তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে সিরিজের নবতম যে পোস্টারটি সামনে এসেছে, তা থেকে এটা পরিষ্কার যে ওই মৌমাছির পিছনে ছুটে দক্ষযজ্ঞ পরিস্থিতি বাঁধাতে চলেছেন Rowan Atkinson। ওই পোস্টারে লেখা যাচ্ছে, একটি টেবিলের ফাঁক থেকে উঁকি দিচ্ছেন অভিনেতা। তাঁর হাতে বিরাট একটি স্প্যাচুলা। আর সামনে শত্রু মৌমাছিটি। অভিনেতার চোখ যেন বিস্ফোরিত হয়ে উঠেছে প্রতিপক্ষকে দেখে।
করিনার নয়া চমক, এবার ওটিটিতে ডেবিউ করছেন বেবো
আগামী ২৪ জুন মুক্তি পাবে Netflix -এর Upcoming Web Series Man Vs Bee। এই সিরিজটির নির্মাতা Rowan Atkinson এবং Will Davies। Man Vs Bee সিরিজে অভিনয় করতে দেখা যাবে Tom Basden, Julian Rhind-Tutt, Jing Lusi, Claudie Blakley, Greg McHugh, India Fowler এবং Daniel Fearn -এর মতো তাবড় অভিনেতাদের।

ওই শো-র চিত্রনাট্য লিখেছেন Will Davies। তিনি শো-র এক্সিকিউটিভ প্রোডিউসারও। পাশাপাশি, Chris Clark -ও শো-র আরও এক এক্সিকিউটিভ প্রোডিউসার।

অ্যাটকিনসন যে আবারও দাপিয়ে অভিনয় করতে চলেছেন তা বলাবাহুল্য। এর আগেও ডেভিসের সঙ্গে কাজ করেছেন অভিনেতা। দু’জনে Johnny English Trilogy -তে গাঁটছড়া বেঁধেছিলেন। এই সিরিজের পরিচালকও Johnny English খ্যাত David Kerr। ইতিমধ্যেই বেশ হইচই সৃষ্টি হয়েছে ওই Web Series ঘিরে।

বিনোদনের আরও খবর পড়তে ক্লিক করুন… প্রতি মুহূর্তের লাইভ খবরের আপডেট পেতে ফলো করুন এই সময় ডিজিটাল

মূল প্রতিবেদনটি এখানে পেতে পারেন।