রেডিও তেহরান ‘মাসিক ও বার্ষিক শ্রেষ্ঠ শ্রোতা পুরস্কার-২০২২’-এর ঘোষণা

শ্রোতাবন্ধুরা, আপনারা জেনে আনন্দিত হবেন যে, প্রতিবারের মতো এবারো রেডিও তেহরান বাংলা বিভাগ মাসিক ও বার্ষিক শ্রেষ্ঠ শ্রোতা পুরস্কার প্রতিযোগিতার আয়োজন করেছে। ২০২২ সালের প্রত্যেক মাসে একজন শ্রোতাকে ‘শ্রেষ্ঠ মাসিক শ্রেষ্ঠ শ্রোতা’ এবং বছরে দুইজনকে ‘বার্ষিক শ্রেষ্ঠ শ্রোতা’ হিসেবে স্বীকৃতি দেওয়া হবে।  

২০২০ সালের আগস্ট মাস থেকে রেডিও তেহরান চালু করেছে ‘মাসিক শ্রেষ্ঠ শ্রোতা পুরস্কার’। এ প্রতিযোগিতায় ইতোমধ্যে বিপুল সাড়া পড়েছে এবং বাংলাদেশ ও ভারতের ১৭ জন শ্রোতা শ্রেষ্ঠ শ্রোতার শিরোপা পেয়েছেন। কেউ কেউ অবশ্য একাধিকবার এই পুরস্কার জিতেছেন।

শ্রোতা বন্ধুদের মধ্যে যারা নিয়মিত গঠনমূলক চিঠি/মেইল ও রিসিপশন রিপোর্ট পাঠান এবং সোস্যাল মিডিয়াতেও রেডিও তেহরানের পক্ষে তৎপরতা চালান, তাদের মধ্য থেকেই প্রতি মাসে একজন করে শ্রেষ্ঠ শ্রোতা নির্বাচন করা হয়। আর প্রতি বছর জানুয়ারি থেকে ডিসেম্বর মাসে সর্বাধিক গঠনমূলক চিঠি, রিসিপশন রিপোর্ট ও ফেসবুকের তৎপরতার ভিত্তিতে বাংলাদেশ ও ভারত থেকে একজন করে মোট দুইজনকে ‘বার্ষিক শ্রেষ্ঠ শ্রোতা পুরস্কার’ প্রদান করা হয়। বিজয়ীদের সবাইকে আকর্ষণীয় পুরস্কার ও সনদ দেওয়া হয়। সুতরাং রেডিও তেহরানের সঙ্গে যুক্ত হয়ে আপনিও জিতে নিতে নিন মাসিক অথবা শ্রেষ্ঠ শ্রোতার শিরোপা!

আমাদের কাছে ইমেইল করার ঠিকানা: [email protected]

পার্সটুডে/আশরাফুর রহমান/৬

বিশ্বসংবাদসহ গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

 

 

মূল প্রতিবেদনটি এখানে পেতে পারেন।